এবার ১৫ থেকে ১৮! মুদি পাড়া হাইস্কুলে ভ্যাকসিন দেওয়া শুরু - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! এবার ১৫ থেকে ১৮! মুদি পাড়া হাইস্কুলে ভ্যাকসিন দেওয়া শুরু

এবার ১৫ থেকে ১৮! মুদি পাড়া হাইস্কুলে ভ্যাকসিন দেওয়া শুরু

বিভাস দাস, বেলাকোবা : সরকারি নির্দেশিকা অনুযায়ী সোমবার থেকে স্কুলে স্কুলে চালু হয়ে গেল ১৫ থেকে ১৮ বছর বয়সীদের টিকাকরন। সোমবার জলপাইগুড়ি সদর ব্লকের বেলাকোবার মুদিপাড়া হাইস্কুলে প্রায় ৩০০ জন ছাত্র - ছাত্রীদের কোউন রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনার কোভ‍্যাকসিন টিকা দেওয়া হয়। 

এবিষয়ে মুদিপাড়া হাইস্কুলের প্রধান শিক্ষিকা প্রিয়াঙ্কা চক্রবর্তীর বক্তব্য ছাত্রছাত্রীদের ভ‍্যাকসিনেশন এর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানাই, অনেকটাই সাড়া পেয়েছি ছাত্রছাত্রীদের তরফ থেকে আশা করি ভ‍্যাকসিনেশন হওয়ার খুব শীঘ্রই ছাত্রছাত্রীদের পঠন শুরু হবে।  বেলাকোবা গ্রামীণ হাসপাতালের ডাক্তার চঞ্চল রায় সহ পাচ জনের টিম এই মুদিপাড়া হাইস্কুলে ভ‍্যাকসিনেশন করান। এদিন ছাত্রছাত্রীদের ভ‍্যাকসিন প্রসঙ্গে ডাক্তার চঞ্চল রায় বলেন কোভিড পরিস্থিতি এই সময় ছাত্রছাত্রীদেরও ভ‍্যাকসিন অত্যন্ত প্রয়োজন, আশা করি এই পরিস্থিতি কাটিয়ে আগের মতো সবাই স্কুলে ফিরুক। 

১৫ থেকে ১৮ বছর বয়সীদের এই ভ‍্যাকসিনেশনে খুশি অভিভাবকর থেকে ছাত্রছাত্রীরা। অভিভাবক নন্দ দেবনাথ, মল্লিক বেগম জানান ভ‍্যাকসিন বাচ্চাদের জন‍্য খুব প্রয়োজন, আমরা চাই ভ‍্যাকসিনেশন হয়ে খুব শীঘ্রই স্কুল খুলুক। এদিকে ছাত্রী অর্পিতা রায়, জয়া শীল বক্তব্য অনেক দিন পর ভ‍্যাকসিন পেলাম খুব ভালো লাগছে, আমরা চাই স্কুল খুব তাড়াতাড়ি খুলুক, আমরা আবার স্কুলে আসব।  বেলাকোবা মুদি পাড়া হাইস্কুলে ভ‍্যাকসিনেশন হলেও, এদিন ভ‍্যাকসিনেশন হল না বেলাকোবা হাইস্কুলে, গার্লস স্কুলে, কেবল পাড়া স্কুলে। স্কুল সূত্রে জানা যায় আপাতত কোনো নির্দেশিকা আসে নি, নির্দেশিকা পেলেই আমরা খুব শীঘ্রই ছাত্রছাত্রীদের টিকা শুরু করে দেব।

Advertisement
close