পাচারের আগেই কোটি টাকার বার্মাটিক কাঠ উদ্ধার, গ্রেফতার ৩ - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! পাচারের আগেই কোটি টাকার বার্মাটিক কাঠ উদ্ধার, গ্রেফতার ৩

পাচারের আগেই কোটি টাকার বার্মাটিক কাঠ উদ্ধার, গ্রেফতার ৩

#বেলাকোবা: ফের সাফল্য বেলাকোবা বনকর্মীদের। ভিনরাজ্যে পাচারের পথে দুই ট্রাক বোঝাই বার্মাটিক কাঠ উদ্ধার করলো বেলাকোবা বন দফতর। অসম থেকে কলকাতা হয়ে ভিন রাজ্যে পাচারের লক্ষ্য ছিল বলে জানিয়েছেন রেঞ্জার সঞ্জয় দত্ত। এদিন শুক্রবার বেলাকোবার রেঞ্জার সঞ্জয় দত্তের নেতৃত্বে অভিযান চালিয়ে শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ি এলাকা থেকে ট্রাক দুটিকে আটক করে বলে খবর। জানা গিয়েছে উদ্ধার হওয়া কাঠের বাজারমূল্য প্রায় এক কোটি টাকা।

কাঠ পাচারে যুক্ত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তর করা হয়েছে। ধৃতরা হল নাসিম, ওয়াসিম খান, মুসতাকিম খান। জানা গিয়েছে এরা হারিয়ানার বাসিন্দা। রেঞ্জ অফিসার সঞ্জয় দত্ত জানান, গোপন সূত্রের খবরের ভিত্তিতে অভিযানে নেমে শুক্রবার ভোরে শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ি এলাকা থেকে দুটি ট্রাক বোঝাই বার্মা টিক কাঠ উদ্ধার করা হয়। ট্রাক দুটি বার্মাটিক কাঠ নিয়ে অসম থেকে জলপাইগুড়ি হয়ে ভিন রাজ্যে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিলো। ধৃতদের শনিবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে।

Advertisement
close