উত্তরবঙ্গ ক্ষৌরকার শীল সমন্ধয় সমিতির উদ্যোগে সম্মেলন ও রক্তদান শিবির - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! উত্তরবঙ্গ ক্ষৌরকার শীল সমন্ধয় সমিতির উদ্যোগে সম্মেলন ও রক্তদান শিবির

উত্তরবঙ্গ ক্ষৌরকার শীল সমন্ধয় সমিতির উদ্যোগে সম্মেলন ও রক্তদান শিবির

#রাজগঞ্জ, ২৭ জানুয়ারি ২০২২: এদিন রাজগঞ্জ ব্লকের তালমা হাটের দেবি ঠাকুরবাড়ির এলাকায়, উত্তরবঙ্গ ক্ষৌরকার শীল সমন্ধয় সমিতির উদ্যোগে দ্বিতীয় তম সম্মেলন ও রক্তদান শিবির আয়োজন করেন। উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটি সম্পাদক তপন বিশ্বাস। এ সম্পর্কে ব্লক কমিটির সম্পাদক বাবুল শীল জানান মোট দশ ইউনিট রক্ত সংগৃহীত হয়েছে যা জলপাইগুড়ি ব্র্যাক ব্যাংক সেই রক্ত সংগ্রহ করেছে ।

এ সম্পর্কে সভাপতি সন্তোশ সরকার জানান, করোনার অতিমারি ও সম্প্রতি জেলার দোমোহানিতে ট্রেন দুর্ঘটনাতে রক্তের অভাব দেখা দিয়েছে। প্রথম বছরের অনুষ্ঠিত এই রক্তদান শিবির তারা যে আশা করেছিলেন তা পূর্ণ হয়নি আগামীতে পুরো প্রস্তুতি নিয়ে আরো বৃহৎ আকারে করা হবে বলে জানান। পাশাপাশি অমল রায়ের সভাপতিত্বে আজ উত্তরবঙ্গ ক্ষৌরকার সমন্বয় সমিতির রাজগঞ্জ ব্লকের দ্বিতীয় বর্ষ সম্মেলন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় এবং একটি নতুন কমিটি গঠিত হয়েছে।

জানা গিয়েছে মোট নয় জনের কমিটিতে সভাপতি সন্তোশ সরকার সম্পাদক বাবুল শীল ও কোষাধক্ষ্য বিপিন ঠাকুর নির্বাচিত হয়েছেন। ব্লকের দেড়শ জন ক্ষৌরকার নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন । এরপর দুই দফা দাবির ভিত্তিতে ব্যানার নিয়ে তারা তালমা হাট পরিক্রমা করেন। এর সম্পর্কে সম্পাদক বাবুল শীল বলেন, আমাদের দাবির মধ্যে রয়েছে উত্তরবঙ্গ নাপিত পরিষদ গঠন করতে হবে দ্বিতীয়ত তাদের ঠাকুর সম্প্রদায় দের ওবিসি সার্টিফিকেট করতে গিয়ে হয়রানির শিকার হতে হচ্ছে অবিলম্বে তা বন্ধ করে অতি সহজ উপায় যাতে সার্টিফিকেট অর্জন করতে পারবে তার যথাযথ ব্যবস্থা করতে হবে।

Advertisement
close