বাংলাতে মদ নিষিদ্ধের দাবিতে বিডিওর কাছে ডেপুটিশন AIDYO এর। - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! বাংলাতে মদ নিষিদ্ধের দাবিতে বিডিওর কাছে ডেপুটিশন AIDYO এর।

বাংলাতে মদ নিষিদ্ধের দাবিতে বিডিওর কাছে ডেপুটিশন AIDYO এর।

রাজগঞ্জ, ২৫/০২/২০২২: দুয়ারে দুয়ারে মদ নয়, বেকার যুবকদের কাজের বেবস্থা করতে হবে! এবং বাংলায় মদ নিষিদ্ধের দাবিতে এদিন শুক্রবার বিকেল ১ টা নাগাত। রাজগঞ্জ বিডিওর কাছে ডেপুটিশন প্রদান করেন AIDYO। AIDYO এর ব্লক প্রেসিডেন্ট বীরেন পাল জানান। আমাদের রাজ্য সরকারের দুয়ারে মদ প্রকল্পের বিরুদ্ধে আমরা রাজগঞ্জ বিডিওর কাছে ডেপুটেশন প্রদান করতে এসেছি। আমরা চাইনা গ্রামে গ্রামে মদ যাক, মদ খেয়ে মাতলামি করুক সাধারণ মানুষ। কিন্তু রাজ্য সরকার বলছে, মদ ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। এবং মদ খেয়ে যদি কেউ রাস্তায় পড়ে থাকে তাকে পুলিশ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবে।

এবং কেউ যদি হোটেলে মদ খেয়ে পড়ে থাকে। সেই ব্যক্তিকে হোটেলের মালিক তার বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে দিবে। আমরা ডি ওয়াই ও এর পক্ষ থেকে মনে করি এটা একটা আমাদের সমাজের ভীষণ বড় অভিশাপ। এবং যার ফলে আমাদের পরের প্রজন্মের ভবিষ্যৎ নষ্ট হতে চলেছে। ঘরে ঘরে মদ খেয়ে মাতলামি করবে এই আশঙ্কা থেকেই আমরা চাই। মদ বাতিল করতে হবে। মূলত এই দাবি নিয়ে রাজগঞ্জ বিডিওর কাছে স্মারকলিপি জমা দিতে এসেছি।

Advertisement
close