রেললাইনের পাশ থেকে বাইক উদ্ধার, খোঁজ নেই চালকের - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! রেললাইনের পাশ থেকে বাইক উদ্ধার, খোঁজ নেই চালকের

রেললাইনের পাশ থেকে বাইক উদ্ধার, খোঁজ নেই চালকের

রেললাইনের পাশ থেকে উদ্ধার হল একটি বাইক। তবে আশে পাশে কোনও ব্যক্তি বা চালকের দেখা নেই। বাইকের অবস্থা দেখে মনে করা হচ্ছে রেলের ধাক্কায় বেশ খানিকটা দূরে টেনে হিঁচড়ে ওই জায়গায় এসে পড়েছে বাইকটি। ঘটনায় চাঞ্চল্য জলপাইগুড়ির বেলাকোবা রেল স্টেশনের অদূরে ঘাউরিপাড়ায়। শনিবার সন্ধ্যায় রাজগঞ্জের শিকারপুর অঞ্চলের ঘাউরিপাড়ায় এলাকায় স্থানীয়রাই প্রথমে বিষয়টি দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রেল পুলিশ।

তবে আরপিএফ সূত্রে খবর, ২০০ মিটার দূরে রেললাইন পারাপারের একটি হাটা পথ রয়েছে। সেটি স্থানীয়রা ব্যবহার করেন। তবে সেখানে গেট না থাকায় সতর্কতার জন্য প্রয়োজনীয় কোনও ব্যবস্থা নেই। সম্ভবত সেখানেই কোনও দুর্ঘটনা ঘটে থাকতে পারে এবং বাইকটি ট্রেনের ধাক্কা খেয়ে এতদূর চলে আসতে পারে। বাইকটি পাওয়া গিয়েছে রেলের ১৫/৬ এবং ১৫/৭ এলাকার মাঝখানে। তবে চালকের কোনও সন্ধান মেলেনি। সেই কারণেই তৈরি হয়েছে রহস্য। এদিকে, বাইকটির নম্বর (WB72Y2560) অনুসন্ধান করে বাইক মালিকের নাম রাহুল রায় জানা যাচ্ছে। ঘটনার তদন্ত করছে রেল পুলিশ।

Advertisement
close