গঙ্গারামপুরে অনুষ্ঠিত হল ক্যারাটের বার্ষিক পরীক্ষা - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! গঙ্গারামপুরে অনুষ্ঠিত হল ক্যারাটের বার্ষিক পরীক্ষা

গঙ্গারামপুরে অনুষ্ঠিত হল ক্যারাটের বার্ষিক পরীক্ষা

দক্ষিণ দিনাজপুর: দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের অন্তর্গত নাট্য সংসদ ক্লাবে শুক্রবার সকালে সাড়ম্বরে অনুষ্ঠিত হল ক্যারাটে  প্রশিক্ষনের বার্ষিক পরীক্ষা। সেখানে উপস্থিত ছিলেন কলকাতা থেকে আগত প্রধান প্রশিক্ষকরা। পাশাপাশি এদিন নাট্য সংসদ চত্বরে ছাত্রছাত্রীরা তাদের ক্যারাটের কৌশল ও কসরত করতে ব্যস্ত ছিল। সকাল থেকেই প্রশিক্ষণ ও বিকেলের দিকে বার্ষিক পরীক্ষার আয়োজন করা হয় গঙ্গারামপুরের ক্যারাটের প্রশিক্ষক সমীর দত্তের উদ্যোগে।

পাশাপাশি এদিন ক্লাব প্রাঙ্গণ মেলার ন্যায়  হয়ে উঠেছিল। পাশাপাশি অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতি দর্শকদের ভিড় ছিল দেখার মতো। এরপর বার্ষিক পরীক্ষার উত্তীর্ণ সকল পদাধিকার ছাত্রছাত্রীদের পুরস্কৃত করা হয়। 

গঙ্গারামপুরের ক্যারাটের প্রশিক্ষক সমীর দত্ত বরাবরই গঙ্গারামপুর শহর জুড়ে বিভিন্ন জায়গায় প্রচুর সংখ্যক ছাত্রছাত্রীদের নিয়ে ক্যারাটের প্রশিক্ষণ দিয়ে তাদের পটু করে তুলছেন। আর ঠিক সেই কারনেই সমীর দত্তের পরিচিতি রয়েছে গঙ্গারামপুর শহর জুড়ে।

ক্যারাটের বার্ষিক পরীক্ষায় উপস্থিত ছিলেনশিহান স্বপন কুমার কামিলা ("AISSKA" প্রধান প্রযুক্তিগত পরিচালক), সেনসি জ্যোতি শ ("AISSKA" সভাপতি), সেন্সি শুভজিৎ মুখোপাধ্যায় ("AISSKA" সদস্য) সেনসেই সমীর দত্ত ("AISSKA" সহ-সভাপতি ও পশ্চিমবঙ্গ সাধারণ সম্পাদক)। ক্যারাটে প্রশিক্ষণ দিয়ে সকলকে সুদক্ষ করে তুলছে গঙ্গারামপুরের যুবক তথা ক্যারাটের প্রশিক্ষক সমীর দত্ত তা বলাই বাহুল্য।

Advertisement
close