পাকিস্তানে বড় বিস্ফোরণ, ঘটনায় মৃত ৩০ - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! পাকিস্তানে বড় বিস্ফোরণ, ঘটনায় মৃত ৩০

পাকিস্তানে বড় বিস্ফোরণ, ঘটনায় মৃত ৩০

পাকিস্তানে বড় সড় বিস্ফোরণ। সূত্রের খবর সে দেশের পেশোয়ারে একটি মসজিদের বিস্ফোরণের ঘটনা ঘটে। এখনও পর্যন্ত এই বিস্ফোরণের ঘটনায় ৩০ জন মানুষের মৃত্যু ঘটেছে। ৫০ জনেরও বেশি আহত। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চারিপাশ। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে আওয়াজ শোনা গিয়েছে বহুদূর পর্যন্ত। একজন উদ্ধারকারী কর্মকর্তা জানান, কিসা খাওয়ানি বাজার এলাকার একটি জামিয়া মসজিদে যখন লোকজন জুম্মার নমাজ আদায় করতে যাচ্ছিলেন তখন এই বিস্ফোরণ ঘটে।

পাকিস্তানি মিডিয়াকে ক্যাপিটাল সিটি পুলিশ অফিসার পেশোয়ার ইজাজ আহসান বলেন, প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, দুই হামলাকারী মসজিদে প্রবেশের চেষ্টা করে এবং কর্তব্যরত পুলিশ অফিসারদের লক্ষ্য করে গুলি চালায়। গোলাগুলির ঘটনার পর মসজিদের ভেতরে বিস্ফোরণের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে কোনও গোষ্ঠী এই বিস্ফোরণের দায় স্বীকার করেনি। শুক্রবারে কোয়াসি খোয়ানি বাজারের মধ্যে বিশেষ প্রার্থনা চলছিল। আর এই বিশেষ প্রার্থনাকে কেন্দ্র করে বহু মানুষ জমা হন। সেই সময়েই ভয়াবহ এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

Advertisement
close