এ কেমন লটারি! পুরষ্কার জোড়া খাসি থেকে শুরু করে থাকছে বিলেতি মদ, এরা 'সবাই ভাল, আমরা খারাপ' - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! এ কেমন লটারি! পুরষ্কার জোড়া খাসি থেকে শুরু করে থাকছে বিলেতি মদ, এরা 'সবাই ভাল, আমরা খারাপ'

এ কেমন লটারি! পুরষ্কার জোড়া খাসি থেকে শুরু করে থাকছে বিলেতি মদ, এরা 'সবাই ভাল, আমরা খারাপ'

লটারির মূল্য মাত্র ১০ টাকা। আর সেই লটারিতে পুরস্কারের তালিকা শুনলে রীতিমতো অবাক হয়ে যাবেন আপনিও। কেনই বা অবাক হবেন না! যে পুরস্কারের তালিকায় জোড়া খাসি থেকে শুরু করে বিলেতি মদ, দেশী মুরগি, ইলিশ মাছ রাখা হয়েছে। রয়েছে সান্ত্বনা পুরস্কারও। সেই সান্ত্বনা পুরস্কারে মিলবে গোটা মুরগি। ফলে শহরে সুরাপ্রেমী থেকে খাদ্যপ্রেমীদের কাছে রীতিমতো আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এই লটারি খেলা।

এমনকি আয়োজকদের নামও সবার থেকে একদমই অন্যরকম। 'সবাই ভাল, আমরা খারাপ' আয়োজক হিসেবে এমনই নাম দেওয়া হয়েছে। জানাগিয়েছে শিলিগুড়ির আশ্রমপাড়ায় কিছু ব্যবসায়ীর উদ্যোগে হোলিতে এই বিশেষ লটারি খেলার আয়োজন করা হয়। দীর্ঘ কয়েক বছর ধরে লটারি খেলার আয়োজন করা হচ্ছে। আর পুরস্কারের তালিকা থেকে গিয়েছে একইরকম। তবে এবার টিকিট বিক্রি শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই তা শেষ হয়ে গিয়েছে। আয়োজক বাপি ঘোষ জানান, একবার বাইরে হোলিতে এমন লটারি খেলা দেখেছিলাম। সেই থেকে এমন লটারি খেলার শুরু করা হয়েছে। মঙ্গলবার রাতে লটারি খেলা হবে। বুধবার পুরস্কার তুলে দেওয়া হবে।

Advertisement
close