ধুপগুড়ির এক বাড়ির পাশের লোকালয় থেকে উদ্ধার হলো হরিণ - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! ধুপগুড়ির এক বাড়ির পাশের লোকালয় থেকে উদ্ধার হলো হরিণ

ধুপগুড়ির এক বাড়ির পাশের লোকালয় থেকে উদ্ধার হলো হরিণ

একদিকে অস্ট্রেলিয়ার ক্যাঙ্গারু নিয়ে চাঞ্চল্য চলছে জলপাইগুড়ি জেলায়। এদিকে ধূপগুড়ি ব্লকের গধেয়ার কুঠি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ ঝাড় আলতা গ্রাম জমাদার পাড়া সংলগ্ন এলাকার লোকালয় থেকে উদ্ধার হলো হরিণ । এদিন সোমবার সকাল প্রায় নয়টা নাগাদ একটি বাড়ির ভেতরে হরিণ উদ্ধার হওয়ার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় ধূপগুড়ি ব্লকের গধেয়ার কুঠি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ ঝাড় আলতা গ্রাম জমাদার পাড়া সংলগ্ন এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা গেছে আজ ঐ এলাকার বিমলবাবুর বাড়িতে তার অনুস্পস্থিতে হঠাৎই বাড়ির বাথরুমে হরিণ দেখতে পায় তার পরিবারের লোকেরা।পড়ে সেই হরিনকে তাড়া করতেই বাড়ির রান্নাঘরে ঢুকে পড়ে।সেখানেই পরিবারের লোকেরা হরিণটিকে ধরে পাশের বাড়িতে রেখে বনদপ্তরকে খবর দেয়। ঘটনার খবর এলাকায় ছড়াতেই সেই বাড়িতে ভিড় জমাতে শুরু করে হরিণ দেখতে আসা উৎসুক জনতা। তৎক্ষণাৎ বনকর্মীরা এসে হরিণটিকে উদ্ধার করে নিয়ে যায়।

Advertisement
close