প্যাঙ্গোলিনের আশ এবং চামড়া সহ গ্রেফতার দুই! সাফল্য বেলাকোবা বন বিভাগের - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! প্যাঙ্গোলিনের আশ এবং চামড়া সহ গ্রেফতার দুই! সাফল্য বেলাকোবা বন বিভাগের

প্যাঙ্গোলিনের আশ এবং চামড়া সহ গ্রেফতার দুই! সাফল্য বেলাকোবা বন বিভাগের

বেলাকোবা, ০৬ মে ২০২২: একের পর এক সাফল্যের পর আবার সাফল্য পেল বেলাকোবা বন দপ্তর। প্যাঙ্গোলিনের আশ এবং চামড়া সহ গ্রেফতার দুই। সাফল্য বেলাকোবা বন বিভাগের। বন বিভাগ সূত্রে খবর, একটি গোপন সূত্রে খবর পাওয়া অনুযায়ী বৃহস্পতিবার বিকেল নাগাদ ওদলাবাড়ির একটি হোটেলে হানা দেয় বেলাকোবা বনদপ্তর, তখনই প্যাঙ্গোলিনের আশ ও চামড়া এবং দুই পাচারকারীকে হাতেনাতে ধরা হয়।

সেই প্যাঙ্গোলিনটির চামড়ার দৈর্ঘ্য ৯০ সেন্টিমিটার, বন বিভাগ সূত্রে খবর পাওয়া অনুযায়ী ধৃতরা প্যাঙ্গোলিনের আশ এবং চামড়া গুলোকে একটি জঙ্গল থেকে, একটি প্যাঙ্গোলিকে ধরার পর, প্যাঙ্গোলিনের আশ এবং চামড়া আলাদা করেন। তা পাচার করার জন্য শিলিগুড়ির উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল বলে খবর। ধৃত দুইজন কালিম্পং এর বাসিন্দা তারা হলেন "দিলীপ কুমার রায়" (৫০) এবং "পালদেব লেপচা" (২৮)। ধৃত দুজনকে এদিন শুক্রবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে।

Advertisement
close