রাজগঞ্জ ব্লক প্রশাসনের ক্রিকেট খেলায়, রাজগঞ্জ প্রেস ক্লাব - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! রাজগঞ্জ ব্লক প্রশাসনের ক্রিকেট খেলায়, রাজগঞ্জ প্রেস ক্লাব

রাজগঞ্জ ব্লক প্রশাসনের ক্রিকেট খেলায়, রাজগঞ্জ প্রেস ক্লাব

এদিন শনিবার, রাজ্য সরকারের কর্মসূচির উন্নয়নের পথে ১১ বছর। এই উপলক্ষ্যে রাজগঞ্জ ব্লক প্রশাসনের তরফে রাজগঞ্জ প্রেস ক্লাব, বিডিও অফিস একাদশ, রাজগঞ্জ থানা একাদশ ও রাজগঞ্জ ব্যবসায়ী সমিতিকে নিয়ে ৪ দলীয় ক্রিকেট খেলার আয়োজন করা হয়। প্রথম খেলায় অংশগ্রহণ করেন রাজগঞ্জ প্রেস ক্লাব(Rajganj Press Club) এবং রাজগঞ্জ বিডিও অফিস একাদশ। এই খেলায় ৮ ওভারের খেলায় রাজগঞ্জ প্রেস ক্লাব করে ১২২ রান এবং অপর প্রতিদ্বন্দ্বী বিডিও অফিস একাদশ করে ৭১ রান। শেষে ৫১ রানের জয় জয়ী হয় রাজগঞ্জ প্রেস ক্লাব(Rajganj Press Club)।

এর পর দ্বিতীয় খেলায় সংশগ্রহন করেন রাজগঞ্জ থানা একাদশ ও রাজগঞ্জ ব্যবসায়ী সমিতি। সেই খেলায় জয়ী হয়, রাজগঞ্জ ব্যবসায়ী সমিতি। শেষে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন রাজগঞ্জ প্রেস ক্লাব এবং রাজগঞ্জ ব্যবসায়ী সমিতি। চূড়ান্ত খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর রাজগঞ্জ প্রেস ক্লাব ১০০ রান করলেও রাজগঞ্জ ব্যবসায়ী সমিতি ১০১ রান করে চ্যাম্পিয়ন হয় এবং রাজগঞ্জ প্রেস ক্লাব হয় রানার্স। এমনকি ম্যান অফ দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ এবং অলরাউন্ডার পুরস্কার পেয়ে থাকে রাজগঞ্জ প্রেস ক্লাব।


Advertisement
close