রাজগঞ্জ থেকে কিকবক্সিং খেলতে যাচ্ছে প্রিয়ঙ্কা এবার ইতালিতে - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! রাজগঞ্জ থেকে কিকবক্সিং খেলতে যাচ্ছে প্রিয়ঙ্কা এবার ইতালিতে

রাজগঞ্জ থেকে কিকবক্সিং খেলতে যাচ্ছে প্রিয়ঙ্কা এবার ইতালিতে

প্রিয়াঙ্কা রায় (Priyanka Roy), বয়স এখন তার সবে মাত্র ১৩। সে চান্দার বাড়ি গুলুকান্ত হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী, ইতালিতে ওয়ার্ল্ড চিল্ড্রেন ক্যাডেট এন্ড জুনিয়র কিকবক্সিং চ্যাম্পিয়নশিপ (Priyanka Roy from Rajganj wins National Kick Boxing Championship) প্রতিযোগিতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে ২৯ তারিখ বাগডোগরা থেকে বিমানযোগে দিল্লিতে পৌঁছিয়ে ৩০ তারিখ ইটালির উদ্দেশ্যে রওনা দিবে। ৩০ সেপ্টেম্বর থেকে ১০ই অক্টোবর ইতালিতে ওই প্রতিযোগিতার আসর বসবে। ইস্কুলের তরফ থেকে আজ তাকে সংবর্ধনা দেওয়ার পাশাপাশি এদিন ২০ হাজার টাকা তুলে দেয় স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অসীম বসু মাতারি।
দেশে হয়ে খেলতে যাবে তাদেরই স্কুলের ছাত্রী প্রিয়াঙ্কা রায়, তার জন্য গোটা স্কুলের ছাত্রছাত্রী থেকে শিক্ষক শিক্ষিকা স্কুল কমিটি সকলেই গর্বিত। ছাত্রী পূজা রায় স্বস্তিকা রায় মনীষা রায় সংবর্ধনা অনুষ্ঠানে জানায়, তাদেরই স্কুলের ছাত্রী ইটালিতে সুযোগ পেয়েছে ইতিপূর্বে একাধিক জাতীয় রাজ্য খেলায় অংশগ্রহণ করে গোল মেডেল পেয়েছে এবারও সে দেশের জন্য পদক নিয়ে আসবে বলে তাদের দৃঢ় বিশ্বাস ।

  প্রিয়াঙ্কা জানান এখনো পর্যন্ত তার খেলার সামগ্রী সব কিনে উঠতে পারিনি। না পারলে তাকে খেলাতে অংশগ্রহণ করতে দেওয়া হবে না তার জন্য খুবই টেনশনে রয়েছে পিয়াংকার বাবা নৌজন বলেন ইতিমধ্যে তিন লক্ষ টাকা খরচ হয়ে গেছে আরো আড়াই লক্ষ টাকা দরকার সরকারি অনুদান এখনো পর্যন্ত পাননি তবে আশায় আছেন মেয়ে ইতালিতে অংশগ্রহণ করতে যাবে আমরা খুবই খুশি।



Advertisement
close