WhatsApp Server Down: হোয়াটসঅ্যাপের সার্ভার ডাউন? যাচ্ছে না এসএমএস! - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! WhatsApp Server Down: হোয়াটসঅ্যাপের সার্ভার ডাউন? যাচ্ছে না এসএমএস!

WhatsApp Server Down: হোয়াটসঅ্যাপের সার্ভার ডাউন? যাচ্ছে না এসএমএস!

অনুপম রায়, ওয়েবডেস্ক: হঠাৎ বন্ধ হয়ে গেল হোয়াটসঅ্যাপ। যাচ্ছে না এসএমএস, আপলোড হচ্ছে না স্ট্যাটাস। তবে কি সূর্যগ্রহণ লেগে গেল হোয়াটসঅ্যাপ কে?এসএমএস এবং স্ট্যাটাস আপলোড হচ্ছে না হোয়াটসঅ্যাপে। সোশ্যাল মিডিয়ায় আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে ক্ষণিকের মধ্যে। এদিন সকাল থেকেই ঠিকঠাক কাজ করছিল হোয়াটসঅ্যাপ তবে দুপুর বারোটার পর থেকে প্রথমে স্ট্যাটাস আপলোডে সমস্যা হয়।
এবং কিছুক্ষণ পর sms যাওয়া বন্ধ হয়ে যায়। সমস্যায় হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা। তবে এ বিষয় নিয়ে এখনো হোয়াটসঅ্যাপ এর পক্ষ থেকে কোন কিছু তথ্য পাওয়া যায়নি। জানা যাচ্ছে মঙ্গলবার দুপুর ১২.৩০ নাগাদ হঠাৎ কাজ বন্ধ করে দেয় হোয়াটসঅ্যাপ। প্রায় ত্রিশ মিনিট সার্ভার ডাউন থাকায় সারাদেশে এর ব্যবহারকারীরা ব্যাপক সমস্যার সম্মুখীন হচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে মানুষ এ নিয়ে মন্তব্য করছেন। দীর্ঘ ১ ঘণ্টারও বেশি বন্ধ থাকার পর বিকেল ২:১৫ তে সব ঠিক ঠাক ভাবে কাজ করা শুরু হয়! সূত্রের খবর, সার্ভার ডাউন রয়েছে গোটা দেশজুড়ে।তবে কি কারণে সার্ভার ডাউন তা এখনও পরিস্কার ভাবে জানা যায়নি। ইতিমধ্যেই মেটা তরফে বিবৃতি দিয়ে এই বিষয়ে দুঃখপ্রকাশ করেছে।

Advertisement
close