সাত সকালে শেয়ালের কামড়ে আহত বহু, শিশুকে নিয়ে যাওয়ার চেষ্টা! - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! সাত সকালে শেয়ালের কামড়ে আহত বহু, শিশুকে নিয়ে যাওয়ার চেষ্টা!

সাত সকালে শেয়ালের কামড়ে আহত বহু, শিশুকে নিয়ে যাওয়ার চেষ্টা!

মুর্শিদাবাদ: এদিন বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের উল্লাপাড়া গ্রামে, মোট চার মহিলা ও দুই শিশু সহ মোট দশ আহত হয়েছে। তাদের তড়িঘড়ি আক্রান্তদের সামসেরগঞ্জের অনুপনগর ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গোটা ঘটনায় উদ্বিঘ্ন এবং আতঙ্ক এলাকাবাসী। জানা গিয়েছে, এদিন সকালে হঠাতই গ্রামের মধ্যে ঢুকে পড়ে শেয়াল। একটি শিশুকে নিয়ে পালানোর চেষ্টা করছিল সে। গ্রামবাসীরা দেখতে পায়। এরপর সেই শেয়ালকে তাড়া করতেই পাল্টা গ্রামবাসীদের উপর হঠাতই আক্রমণ করে সে। তখনই শেয়ালের কামড়ে জখম হন চার মহিলা, দুই শিশু সহ প্রায় দশজন গ্রামবাসী। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

অনেকেরই রক্ত ক্ষরণ শুরু হয়। তড়িঘড়ি আক্রান্তদের সামসেরগঞ্জের অনুপনগর ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে আসা হয়। স্থানীয় বাসিন্দারা জানান, উল্লাপাড়া গ্রামটি মাঠ সংলগ্ন এলাকা হওয়ায় যখন তখন এমন ঘটনা ঘটছে। অনতিবিলম্বে শেয়ালের হাত থেকে রক্ষা করতে বনদফতর ও প্রশাসনকে ব্যবস্থা গ্রহণের আর্জি জানিয়েছেন গ্রামবাসীরা। উল্লেখ্য, এর আগে মুর্শিদাবাদের বড়ঞা শেয়ালের আক্রমণে আহত হয়েছিলেন চারজন। সেই ঘটনার দু’দিন কাটতে না কাটতেই আজ ফের শেয়ালের আক্রমণ হল জেলার অন্য আর একজায়গায়।

Advertisement
close