বেলাকোবায়, ৩০ টাকার লটারি কেটেই পেয়ে গেলো এক কোটি টাকা! - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! বেলাকোবায়, ৩০ টাকার লটারি কেটেই পেয়ে গেলো এক কোটি টাকা!

বেলাকোবায়, ৩০ টাকার লটারি কেটেই পেয়ে গেলো এক কোটি টাকা!

দুপুরে শিকারপুর হাটে এসে কেটেছিলেন লটারির টিকিট, আর রাত গড়াতে না গড়াতেই হয়ে গেলেন কোটিপতি! আর তারপরই ছুটলেন পুলিশের কাছে। প্রাণের আশঙ্কায় পুলিশের দারস্থ হয়ে, নিরাপত্তা নিয়েই বাড়ি ফিরলেন ব্যক্তি। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির বেলাকোবায়। সেখানকার বাসিন্দা টগর সরকার , চা পাতার ব্যবসা করেই রোজগার। আর তাতেই চলে সংসার। কিছু আর্থিক সমস্যাও রয়েছে তার। তাই মোটা টাকা বেঁধে যাওয়ার আশায় মাঝে মধ্যেই লটারির টিকিট কাটতেন টগর সরকার। 

এদিনই তেমনই মঙ্গলবার বেলাকোবার শিকারপুর হাট থেকে দুপুরে ৩০ টাকার টিকিট কাটেন টগর সরকার । এরপর সন্ধ্যা নাগাদ সেই টিকিট মিলিয়ে দেখতেই চক্ষুচড়কগাছ হয়ে যায় তাঁর। দেখেন টিকিটে প্রথম পুরস্কার অর্থাৎ কোটি টাকা তাঁরই বেঁধে গিয়েছে। এই ঘটনা নিজেই বিশ্বাস করতে পারেননি তিনি। বারবার করে টিকিটের নম্বর মিলিয়ে দেখতে থাকেন। আর সম্পূর্ণ নিশ্চিত হওয়ার পর, বিন্দুমাত্র সময় নষ্ট করলেন না। ছুটে গেলেন বেলাকোবা পুলিশ ফাড়িতে। সেখান থেকেই তাকে রাজগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়। এবং সেখানে নিজের সুরক্ষার জন্য একটি জেনারেল ডায়রি করেন তিনি। তবে সব মিলিয়ে কোটি থাকায় খুশী তিনি।

(মনে রাখবেন লটারি একটি নেশা মূলক, আমরা কোনোদিন কাউকে লটারি কাটতে বা লটারির প্রতি আকর্ষিত হতে প্রভাব দিয়ে থাকি না)

Advertisement
close