হাতির হানায় মৃত পরীক্ষার্থীর পরিবারকে! ৫ লক্ষ টাকার চেক প্রদান - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! হাতির হানায় মৃত পরীক্ষার্থীর পরিবারকে! ৫ লক্ষ টাকার চেক প্রদান

হাতির হানায় মৃত পরীক্ষার্থীর পরিবারকে! ৫ লক্ষ টাকার চেক প্রদান

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার, হাতির হানায় মৃত্যু ঘটে মাধ্যমিক পরীক্ষার্থীর  আর সেই মাধ্যমিক পরীক্ষার্থীর পরিবারের হাতে তুলে দেওয়া হলো ৫ লক্ষ টাকার চেক। এদিন শুক্রবার রাজগঞ্জ ব্লকের মান্তাদাড়ি গ্রাম পঞ্চায়েতের মহারাজ ঘাটের মৃত অর্জুন কুমার দাসের বাবা বিষ্ণু দাসের হাতে এই চেক তুলে দেন জলপাইগুড়ি জেলা শাসক মৌমিতা গোদার বসু, রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়।

উল্লেখ্য, গতকাল রাজগঞ্জ ব্লকের মান্তাদাড়ি গ্রাম পঞ্চায়েতের মহারাজ ঘাটের বাসিন্দা বিষ্ণু দাস তার ছেলেকে বাইকে করে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে যাচ্ছিলেন। সেইসময় হাতির মুখে পড়েন তারা।হাতির হানায় মৃত্যু হয় মাধ্যমিক পরীক্ষার্থী অর্জুন কুমার দাসের।এরপরই আজ পরিবারটির সঙ্গে দেখা করে ৫ লক্ষ টাকা চেক তুলে দেন প্রশাসনিক আধিকারিকেরা। এদিন উপস্থিত ছিলেন শিলিগুড়ি পুলিশ কমিশনার আখিলেশ কুমার চতুর্বেদী,এডিশনাল প্রিন্সিপাল চিফ কনজারভেটর অফ ফরেস্ট নর্থবেঙ্গল উজ্জ্বল ঘোষ, বেলাকোবার রেঞ্জার সঞ্জয় দত্ত, রাজগঞ্জের বিডিও পঙ্কজ কোনার সহ অন্যান্য আধিকারিকরা।

এই বিষয়ে জলপাইগুড়ির জেল শাসক মৌমিতা গোদারা বসু জানান, আজ পরিবারটিকে আর্থিক সাহায্যে তুলে দেওয়া হল। আমরা পরিবারটিকে সমবেদনা জানানোর পাশাপাশি সবরকমভাবে সাহায্য করবো।এছাড়া যে জঙ্গল এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে সেই রাস্তাটি বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া বনদপ্তরের পক্ষ থেকে চলছে টহলদারি ও মাইকিং। অন্যদিকে রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায় বলেন, খুবই মর্মান্ত ঘটনা।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আজ পরিবার একটি হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হলো। আমরা সবসময় পরিবারটির পাশে রয়েছি।

Advertisement
close