"ফ্রি ফায়ার" গেম খেলতে খেলতে, শেষে কি হলো? - KhabarBanga.In - খবর বঙ্গ! Breaking news! Latest news in bengali! Today News, "ফ্রি ফায়ার" গেম খেলতে খেলতে, শেষে কি হলো?

"ফ্রি ফায়ার" গেম খেলতে খেলতে, শেষে কি হলো?

রাজগঞ্জ, ২৯ মার্চ: মোবাইলে গেম খেলার সূত্রে ভিনরাজ্যের এক যুবকের সঙ্গে পরিচয় হয় এক যুবতীর। ওই যুবতীকে অপহরণের অভিযোগে ভিন রাজ্যের যুবককে গ্রেপ্তার করে পুলিশ। যুবতীকেও উদ্ধার করা হয়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জের পানিকৌরি গ্রাম পঞ্চায়েতে। অভিযুক্ত যুবকের নাম চন্দন কুমার। তার বাড়ি বিহারের বৈশালী জেলার সদর হাজিপুর থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবতী মোবাইলে অনলাইনে ফ্রী ফায়ার গেম খেলতেন। গেম খেলার সূত্রে বেশ কয়েক মাস আগে বিহারের ওই যুবকের সঙ্গে তার পরিচয় হয়। গত শুক্রবার হঠাৎ মেয়েটি নিখোঁজ হয়ে যায়।

মেয়েটিকে খুঁজে না পাওয়ায় পরের দিন পরিবারের পক্ষ থেকে রাজগঞ্জ থানায় অপহরণের মামলা করা হয়। পুলিশ তদন্তে নেমে যুবতীর মোবাইলের কল লিস্ট দেখে জানতে পারে বিহারের ওই যুবকের সঙ্গে মেয়েটির অনেকবার কথা হয়েছে। সোমবার রাজগঞ্জ থানার ওই মামলার তদন্তকারী অফিসার এসআই মোবারক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল বিহারে পৌঁছায়। সেখানকার পুলিশের সহযোগিতায় যুবতীকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্তকে গ্রেপ্তার করে নিয়ে আসা হয়। আজ ধৃত ও উদ্ধার হওয়া যুবতীকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।
-----------------------------------
Advertisement
close