অল্টোর ধাক্কায় প্রাণ গেল সদ্য বিবাহিত গৃহবধু সহ চালকের - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! অল্টোর ধাক্কায় প্রাণ গেল সদ্য বিবাহিত গৃহবধু সহ চালকের

অল্টোর ধাক্কায় প্রাণ গেল সদ্য বিবাহিত গৃহবধু সহ চালকের

গাছের সাথে অল্টোর ধাক্কায় মৃত্যু হল চালক ও সদ্য বিবাহিত গৃহবধুর, আহত আরো একজন। মর্মান্তিক এই ঘটনায় ‌চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়িতে। জানা গেছে, জলপাইগুড়ি পুরসভার ৩ নং ওয়ার্ডের পূর্ব সেনপাড়ার বাসিন্দা মিঠু শিকদার মঙ্গলবার অল্টো ভাড়া করে জলপাইগুড়ি বেরুবাড়ি এলাকায় একজন ‌আত্মীয়র বাড়িতে যান। মঙ্গলবার গভীর রাতে আত্মীয়র বাড়ি থেকে ফেরার পথে জলপাইগুড়ির রাখালদেবী এলাকায় একটি গাছের সাথে অল্টোটি ধাক্কা মারে।

ঘটনার‌ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং আহতদের উদ্ধার ‌করার চেষ্টা করে কিন্তু গাড়িতে থাকা চালক অমৃত মল্লিক (২২) ও‌ সদ্য বিবাহিত মিঠু শিকদারের স্ত্রী মামপি শিকদার (২৩) ঘটনাস্থলেই মারা যায়। অপর দিকে গাড়িতে থাকা আরেকজনের অবস্থা আশঙ্কাজনক, তাকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মর্মান্তিক এই ঘটনায় পূর্ব সেনপাড়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।বুধবার সকালেই মৃতদের বাড়িতে পৌঁছে সমবেদনা জানান কাউন্সিলর স্বরূপ মন্ডল এবং সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তিনি।

Advertisement
close