Rajganj: রাজগঞ্জ ব্লকে মাধ্যমিক পরীক্ষায় সেরা ফলাফল কার? - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! Rajganj: রাজগঞ্জ ব্লকে মাধ্যমিক পরীক্ষায় সেরা ফলাফল কার?

Rajganj: রাজগঞ্জ ব্লকে মাধ্যমিক পরীক্ষায় সেরা ফলাফল কার?

এবারের মাধ্যমিক পরীক্ষার ফলাফলে ৬৬১ নম্বর পেয়ে রাজগঞ্জ ব্লকে সম্ভাব্য সেরা ফাটাপুকুর প্রণবানন্দ সেন্টেনারি শিক্ষায়তনের ছাত্রী বিদিপ্তা পাল। যদিও তার বাড়ি শিলিগুড়ি রবীন্দ্রনগর এলাকায়।

এদিকে রাজগঞ্জের বাসিন্দা হিসেবে সম্ভাব্য সেরার লিস্টে উঠে আসছে দুজনের নাম, তালমার ফুলতুলশী এবং রাজগঞ্জ স্কুলপাড়ার রিশভ অগরওয়াল। এদের দু’জনেরই প্রাপ্ত নম্বর ৬৪৯। 
রাজগঞ্জ ব্লকের তালমার ফরেয়াভিটার বাসিন্দা সুফল চন্দ্র রায়ের মেয়ে ফুলতুলসী রায় ৬৪৯ নাম্বার পেয়েছে। বণিজেরহাট হাইস্কুলের ছাত্রী। জানা গিয়েছে তাঁর প্রিয় বিষয় অঙ্ক, সে অঙ্কে পেয়েছে ৯৯। তার বাবা সুফলচন্দ্র রায় কৃষি কাজ করে সংসার চালান। একমাত্র দাদা কলেজে পড়াশোনা করছে। নিম্নবিত্ত পরিবার থেকে উঠে আসা ফুলতুলসীর ফলাফলে নজর কেড়েছে আত্মীয়স্বজন থেকে গ্রামবাসীর।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ফুলতুলসীর বাড়িতে গিয়ে তাকে শুভেচ্ছা জ্ঞাপন করেন ডিপিএসসির চেয়ারম্যান লক্ষমোহন রায়। তিনি বলেন আগামী জীবনের জন্য, ফুলতুলসীকে অনেক শুভেচ্ছা। আর্থিক অভাবকে সঙ্গী করেও যেভাবে পড়াশোনা করে চলেছে তার জন্য সাধুবাদ। আগামীতে যেকোনও রকমের সহযোগিতার জন্য পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।

অন্যদিকে, রাজগঞ্জ স্কুলপাড়ার বাসিন্দা রিশভ অগরওয়ালও ৬৪৯ নম্বর পেয়েছে। রিশভ প্রণবানন্দ সেন্টেনারি শিক্ষায়তনের ছাত্র। আগামীতে তাঁর বিজ্ঞানী হওয়ার ইচ্ছে রয়েছে। রিশভের বাবা চাল ব্যবসায়ী। দিদি ডাক্তারি পড়ছে।

শিলিগুড়ির রবীন্দ্রনগরের বাসিন্দা বিদিপ্তা পাল ভবিষ্যতে ডাক্তারি পড়তে চায়। পড়াশুনার পাশাপাশি গান, আঁকা এবং সাঁতারে আগ্রহ রয়েছে। বিদিপ্তার বাবা বিনয়কুমার পাল রেল দপ্তরে কাজ করেন। মা মৌ পাল গৃহবধূ। তাঁদের একমাত্র সন্তানের রেজাল্টে খুশী তার পরিবার। 

Advertisement
close