রাস্তায় হটাৎ দেখা প্রেমিকার, তৎক্ষণাৎ সিঁথিতে সিঁদুর পরালেন প্রাক্তণ প্রেমিক - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! রাস্তায় হটাৎ দেখা প্রেমিকার, তৎক্ষণাৎ সিঁথিতে সিঁদুর পরালেন প্রাক্তণ প্রেমিক

রাস্তায় হটাৎ দেখা প্রেমিকার, তৎক্ষণাৎ সিঁথিতে সিঁদুর পরালেন প্রাক্তণ প্রেমিক

জানা গিয়েছে, সম্পর্ক ভেঙে দিতে চেয়ে নিজেকে আড়াল করতে, তাই নিজের শহর ছেড়ে অন্য শহরে গিয়ে লুকিয়েছিলেন প্রেমিকা (lover)। এমন কি যোগাযোগ বিচ্ছিন্ন করতে মোবাইল নম্বরও বদলে ফেলেছিলেন। কিন্তু তাতেও রক্ষা হল না। প্রেমিক মন থেকে মানতে পারেননি প্রেমিকার প্রত্যাখ্যান! প্রেমিকাকে খুঁজে বের করতে যুবক। আর তাই সাতদিন ধরে, পকেটে সিঁদুর নিয়ে, বালুরঘাট (Balurghat) শহরের অলিগুলি ঘুরে প্রেমিকাকে খুঁজে বেড়ালেন প্রাক্তন প্রেমিক। আর এদিন বিকেলে তাকে খুঁজে পেয়েই, সটান রাস্তাতেই পকেটে রাখা কৌটো থেকে সিঁদুর বের করে পরিয়ে দেয় প্রেমিকার সিঁথিতে।

ঘটনার আকষ্মিকতায় প্রাথমিকভাবে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও, একটু পরে হুঁশ ফিরতেই প্রবল কান্নায় ভেঙে পড়েন ওই প্রেমিকা। আর তাতেই লোকজন ছুটে আসে। সকলেই ওই প্রেমিককে রোমিও (Romeo) ভেবে পাকড়াও করে বসে। খবর যায় বালুরঘাট থানাতে (Balurghat Police Station)। পুলিশ ওই দুইজনকেই নিয়ে আসে থানায়। তবে প্রেমিকা ক্রমাগত এই বিয়ে জোর করে করা হচ্ছে বলে দাবি করে কান্নাকাটি করে চলেছে। ফাঁপরে পড়েছে পুলিশ। তারা কি করবে ভেবে পাচ্ছে না। দুই পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা শুরু হয়েছে পুলিশের তরফে।

Advertisement
close