Belakoba: বেলাকোবা গার্লস হাইস্কুলে ৬৩১ নম্বর পেয়ে প্রথম নিবেদিতা রায় সরকার - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! Belakoba: বেলাকোবা গার্লস হাইস্কুলে ৬৩১ নম্বর পেয়ে প্রথম নিবেদিতা রায় সরকার

Belakoba: বেলাকোবা গার্লস হাইস্কুলে ৬৩১ নম্বর পেয়ে প্রথম নিবেদিতা রায় সরকার

সাফল্য বেলাকোবা গার্লস হাইস্কুলের (Belakoba Girls High School)। এবার মাধ্যমিক পরীক্ষায় প্রথম হয়েছে কাটোয়ার দেবদত্তা মাঝি (Devdatta Majhi)। তার প্রাপ্ত নম্বর ৬৯৭। এদিকে বেলাকোবা গার্লস হাইস্কুলের ছাত্রী, মোট ৬৩১ নম্বর পেয়ে মাধ্যমিক পরীক্ষায় (Secondary Examination)  স্কুলে প্রথম বেলাকোবা বাবুপাড়ার (Belakoba Babupara) মেয়ে নিবেদিতা রায় সরকার (Nivedita Roy Sarkar)।
আনন্দে নিবেদিতার পরিবার। মেয়ের এই সাফল্যে আনন্দে মেতে উঠেছে পরিবার। যদিও নিবেদিতা জানান রেজাল্ট আরেকটু ভালো করার চেষ্টা ছিল তবে যতটা হয়েছে এতে খুশি। উচ্চ মাধ্যমিক পরীক্ষায় সাইন্স বিভাগ নিয়ে ভবিষ্যতে আরো ভালো সাফল্য করার চেষ্টা করব।

বেলাকোবা গার্লস হাইস্কুলে (Belakoba Girls High School) , মোট ৬৩১ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে নিবেদিতা রায় সরকার (Nivedita Roy Sarkar)। দ্বিতীয় অঙ্কিতা সরকার (Ankita Sarkar), তার মোট প্রাপ্ত নম্বর ৫৯৫। এবং তৃতীয় জয়শ্রী রায় (Jayshree Roy), তার মোট প্রাপ্ত নম্বর ৫৪৭।

Advertisement
close