আচমকাই আকাশ থেকে পড়ল ভারি লোহার বস্তু। হটাৎ আতঙ্ক! - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! আচমকাই আকাশ থেকে পড়ল ভারি লোহার বস্তু। হটাৎ আতঙ্ক!

আচমকাই আকাশ থেকে পড়ল ভারি লোহার বস্তু। হটাৎ আতঙ্ক!

মুহুর্তে আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে। প্রথমে সকলেই ভাবলেন যে বোমা পড়েছে। পরে জানা গেল যে সেটি যুদ্ধবিমানের একটি তেলের ট‌্যাঙ্কার। এর পর স্বস্তি পেলেন মেদিনীপুরের গোয়ালতোড়বাসী। পুলিশ সুপার ধৃতিমান সরকার জানিয়েছেন, আতঙ্কের কিছু নেই।

ওই বস্তুটি মিগ ২৯ যুদ্ধবিমানের অতিরিক্ত জ্বালানি ট‌্যাঙ্ক। কলাইকুণ্ডা বিমানঘাঁটির কর্তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। খবর পেয়ে তাঁরা আসেন ওই ট‌্যাঙ্কারটি নিয়ে যাওয়ার জন‌্য। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গোয়ালতোড় থানার পুলিশ কর্ডন করে ঘিরে রাখে ঐ মিগ ২৯ যুদ্ধবিমানের অতিরিক্ত জ্বালানি ট‌্যাঙ্কটি।

ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে গোয়ালতোড়ের সিয়ারবনির জঙ্গলে। হঠাৎ করে আকাশ থেকে ওই কন্টেনারটি পড়তে দেখেন জঙ্গলের পথ ধরে যাওয়া মানুষজন। মুহুর্তের মধ‌্যে তা দেখার জন‌্য ভিড় জমে যায়। বিষয়টি কী ঘটেছে সেটাই বুঝে উঠতে পারেননি কেউ। অনেকটা দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার বোমার ন‌্যায় দেখতে কন্টেনারটি। তবে ভেতর থেকে খালি ছিল। খবর পেয়ে ছুটে আসে পুলিশও। ঘিরে রাখা হয় এলাকাটিকে।

খবর যায় কলাইকুণ্ডাতেও। পরে যখন জানা যায় যে সেটি একটি খালিত তেলের ট‌্যাঙ্কার। তখন স্বস্তি আসে সকলের মধ‌্যে। গ্রামবাসীদের ধারনা, যুদ্ধবিমান নিয়ে মহড়ার সময়ই কোনও কারনে সেটি পড়ে গিয়েছে।তবে গ্রামবাসীরা বলছেন জনবসতি এলাকায় এবং মানুষের গায়ের উপর কন্টেনরটি পড়লে হতাহতের ঘটনা ঘটতে পারতো।

Advertisement
close