Gajaldoba: গজলডোবায় ঘোরাফেরা করছে রহস্য জনক হেলিকাপ্টার! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায় - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! Gajaldoba: গজলডোবায় ঘোরাফেরা করছে রহস্য জনক হেলিকাপ্টার! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Gajaldoba: গজলডোবায় ঘোরাফেরা করছে রহস্য জনক হেলিকাপ্টার! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অনুপম রায়, রাজগঞ্জ: গজলডোবায় (Gajaldoba) ঘোরাফেরা করছে রহস্য জনক হেলিকাপ্টার (Helicopter) । শুধু একদিনের ঘটনা নয়! স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় বেশ কয়েকদিন ধরেই এক হেলিকাপ্টার প্রতিনিয়ত গজলডোবার ওপর দিয়ে উড়ে আসছে এবং কিছুক্ষন সময় জলের ওপর ভারসাম্য রাখার চেষ্টা করার পর ফের আবার উড়ান দিচ্ছে। এই ঘটনাঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গজলডোবা এলাকায়।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই, জলপাইগুড়ি (Jalpaiguri) জেলার রাজগঞ্জ (Rajganj) ব্লকের বেলাকোবা মালিভিটার (Belakoba, Malivita) এক চাষের জমিতে জরুরি অবতরণ করে একটি হেলিকাপ্টার, আর সেই ঘটনাকে কেন্দ্র করে ক্ষণিক সময়ের মধ্যেই হেলিকাপ্টার দেখার জন্য ফাঁকা মাঠে তৈরিহয় মেলার মতো একটি পরিবেশ এবং ক্ষণিকের মধ্যেই ঘটনাস্থলে হাজির হয় প্রচুর পুলিশ বাহিনী।

তবে গজলডোবার (Gajaldoba) ঘটনা একটু অন্য রকম, স্থানীয় সূত্রে জানা গেছে প্রায় বেশ কয়েকদিন ধরেই একটি হেলিকাপ্টার (Helicopter) গাজলডোবায় উড়ে এসে জলের ওপর খানিক সময় দাড়িয়ে থাকে।

সূত্র মারফত জানা গিয়েছে, সেই হেলিকাপ্টারটি সেনা জওয়ানদের প্রশিক্ষণের জন্য এভাবে গজলডোবায় (Gajaldoba) আসছে এবং খানিক সময় জলের ওপর ভারসাম্য রাখার প্রশিক্ষণ করার পর ফের উড়ান দেয় গন্তব্যের উদ্যেশে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ইতিমধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও (Video) । এবং নেটপারায় তৈরি হয়েছে নানা জল্পনা।

Advertisement
close