জাতীয় পতাকার তিন রংয়ের বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন মালিভিটা রাসমেলার - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! জাতীয় পতাকার তিন রংয়ের বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন মালিভিটা রাসমেলার

জাতীয় পতাকার তিন রংয়ের বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন মালিভিটা রাসমেলার

অনুপম রায়, বেলাকোবা: জাতীয় পতাকার তিন রংয়ের বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন মালিভিটা রাসমেলার। ৫ দিনব্যাপী রাস মেলা শুরু হল রাজগঞ্জ ব্লকের বেলাকোবার মালিভিটায়। চলবে চার ঐ ডিসেম্বর প্রযন্ত। আরএসসিসি ক্লাবের পরিচালনায় রাজগঞ্জ ব্লকের শিকারপুর গ্রাম পঞ্চায়েতের বেলাকোবার মালিভিটায় এই রাসমেলার আয়োজন করা হয়। এবছর ৩৮ তম বর্ষে পদার্পন করলো তাদের এই রাস মেলা। বৃহস্পতিবার সন্ধ্যায় এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়। ফিতে কেটে মেলার সূচনা করেন জলপাইগুড়ি জেলা পরিষদের সভাধিপতি কৃষ্ণা রায় বর্মণ। মেলায় আকর্ষণ বাড়াতে প্রতি বছরের মতো এবারে নতুন করে, কুরুক্ষেত্রে যুদ্ধ ও রামায়ণ মহাভারতের বিভিন্ন চিত্র মডেলের দ্বারা ফুটিয়ে তোলা হয়েছে। শ্রীকৃষ্ণের লীলা ও অনেক দেব দেবীর মডেলের মাধ্যমে চিত্র তুলে ধরা হয়েছে।

মেলায় শীতের কাপড়, খেলনা, ও নানান রকম খাওয়ার দোকানের চিত্র মনে করিয়ে দেবে আপনার শৈশব কাল। এছাড়াও রয়েছে বিভিন্ন ধরেনের রাইড এবং নগর দোলাও। ক্লাবের সদস্যরা জানান, পাচঁ দিন এই মেলা চলবে। মালিভিটার রাস মেলা দেখতে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে লোকজন আসে। মেলায় প্রতিদিন হাজার দশেক মানুষের সমাগম হয়। উপস্থিত ছিলেন, জলপাইগুড়ি জেলা পরিষদের সভাধিপতি কৃষ্ণা রায় বর্মণ।জেলা পরিষদের দুই সদস্য রনবীর মজুমদার, উত্তরা বর্মণ, রাজগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি রুপালি দে সরকার, অরিন্দম ব্যানার্জি, শিকারপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রভা কুজুর সহ অনেকেই।

Advertisement
close