গেম খেলা নিয়ে দুই বন্ধুর বচসা! শেষে বন্ধুই হাতে বন্ধু খুন, গ্রেফতার হল অভিযুক্ত - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! গেম খেলা নিয়ে দুই বন্ধুর বচসা! শেষে বন্ধুই হাতে বন্ধু খুন, গ্রেফতার হল অভিযুক্ত

গেম খেলা নিয়ে দুই বন্ধুর বচসা! শেষে বন্ধুই হাতে বন্ধু খুন, গ্রেফতার হল অভিযুক্ত

শিলিগুড়ি (Siliguri) সংলগ্ন হাতিয়াডাঙ্গা এলাকার বাসিন্দা রাহুল দাসকে গতকাল বাড়ি থেকে ডেকে নিয়ে যায় যায় তার বন্ধুরা (Friend's)। প্রায় বিকেলে তার মা ফিরে এসে দেখেন রাহুল বাড়িতে নেই। এরপরই বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন তিনি। অনেক খোঁজাখুঁজির পর হাতিয়াডাঙ্গা এলাকায় নদীরে ধারে একটি মন্দিরের পেছনে রক্তাক্ত অবস্থায় কিশোরের দেহ উদ্ধার হয়। খবর পেয়ে আশিঘর ফাঁড়ি এবং আমবাড়ি ফাঁড়ির পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

ঘটনায় উঠে আসে একাধিক চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই অভিযুক্ত বন্ধুকে গ্রেফতার করেছে আমবাড়ি ফাঁড়ির পুলিশ (Ambari outpost police)। জানা যায়, রবিবার মোবাইল গেম খেলা নিয়ে দুই বন্ধুর মধ্যে বচসা বাঁধে। আর এই বচসার জেরেই বন্ধুর হাতেই খুন হতে হয় রাহুল দাসকে। ঘটনার তদন্তে নেমে গতকাল রাতেই অভিযুক্ত নাবালক বন্ধুকে গ্রেফতার করেছে আমবাড়ি ফাঁড়ির পুলিশ। ধৃতকে আজ জুভেনাইল কোর্টে তোলা হবে। ছেলেকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন মৃতের মা। সম্পূর্ণ ঘটনার তদন্তে পুলিশ।

Advertisement
close