মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের দিনক্ষণ ঘোষণা - Khabar Banga | খবর বঙ্গ! - Breaking News! Latest News in Bengali! Today News Jalpaiguri! মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের দিনক্ষণ ঘোষণা

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের দিনক্ষণ ঘোষণা

আগামী ২ মে বৃহস্পতিবার মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হতে চলেছে। জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। পয়লা মে এমনিতেই ছুটি থাকে। তাই ২ মে প্রকাশিত হবে মাধ্যমিকের ফলাফল। তবে এখনও মধ্যশিক্ষা পর্ষদের তরফে সরকারিভাবে কোনও বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। ফলে ঠিক কখন আনুষ্ঠানিকভাবে সাংবাদিক বৈঠক করে পর্ষদ ফল ঘোষণা করবে এবং কখন থেকে ওয়েবসাইটে ফলাফল দেখতে পাবেন, তা এখনও স্পষ্ট নয়।

এদিকে আগামী ৮ মে বুধবার উচ্চমাধ্যমিকের ফলাফল প্রকাশিত হবে। জানান রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। এই নিয়েই একটা সময় জল্পনা চলছিল যে মাধ্যমিকের আগেই উচ্চমাধ্যমিকের রেজাল্ট ঘোষণা করে দেওয়া হবে। তবে শেষপর্যন্ত আগে মাধ্যমিকের ফলপ্রকাশ করতে চলেছে মধ্যশিক্ষা পর্ষদ। তার সপ্তাহখানেক পরে উচ্চমাধ্যমিকের রেজাল্ট ঘোষণা করবে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। তবে আপাতত বিষয়টি নিয়ে সংসদের তরফে কোনও বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। ফলে কখন আনুষ্ঠানিকভাবে ফলপ্রকাশ করা হবে, তা এখনও স্পষ্ট হয়নি। তারপর কখন থেকে অনলাইনে নম্বর দেখতে পারবেন পড়ুয়ারা, তাও এখনও জানায়নি সংসদ।

Advertisement
close